সংবাদ শিরোনামঃ
কালিগঞ্জের নলতা ইউনিয়ন জামায়াতের “কর্মী শিক্ষা শিবির” অনুষ্ঠিত রাজশাহী-৪ আসনের সাবেক এমপি এনামুল হক ঢাকায় গ্রেপ্তার কালিগঞ্জে ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে পবিত্র ঈদে মিলাদুন্নবী উদযাপন দেবহাটায় শহীদ আসিফে’র কবর জিয়ারতে নবাগত ডিসি, এসপি অবৈধ দখলদারদের হাত থেকে মৎসঘের উদ্ধারের দাবিতে শ্যামনগরে সংবাদ সম্মেলন দেবহাটায় শিশু ফোরামের বার্ষিক সমাবেশ দেবহাটার কুলিয়ায় বাস দূর্ঘটনায় অল্পের জন্য বেঁচে গেলো ৫০যাত্রী বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল বুড়িগোয়ালিনী ইউনিয়ন শাখা অফিস উদ্বোধন উপলক্ষে আলোচনা সভা প্রাইমারি স্কুলে চাকুরী দেওয়ার নামে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নেয়ার অভিযোগ  দেবহাটায় ঘেরের ভেড়িতে অসময়ে তরমুজ চাষ করে স্বাবলম্বী হচ্ছে কৃষক
শ্যামনগরে অতিমাত্রায় কার্বন কমানোর দাবিতে পথসভা

শ্যামনগরে অতিমাত্রায় কার্বন কমানোর দাবিতে পথসভা

শ্যামনগর প্রতিনিধি:সাতক্ষীরার শ্যামনগরে অতিমাত্রায় কার্বন নিঃসরণ কমানোর দাবিতে পথসভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১ টায় শ্যামনগর বাসস্ট্যান্ড সংলগ্ন জেসি কমপ্লেক্স চত্বরে সিডিও ইয়ুথ টিম, এস.এস.এসটি ও কোস্টাল ইয়ুথ নেটওয়ার্ক এর আয়োজনে ও বেসরকারি এনজিও বারসিক এর সহযোগিতায় ও পথসভা অনুষ্ঠিত হয়।

এসময় বক্তব্য রাখেন- বারসিক এর কর্মকতা বরসা গাইন, সিডিও ইয়ুথ টিমের আহবায়ক কমিটির সদস্য হাফিজুর রহমান, সদস্য আনিছুর রহমান মিলন, এস.এস.এসটির সাইদুল ইসলাম ও কোস্টাল ইয়ুথ নেটওয়ার্ক এর সভাপতি রাইসুল ইসলাম সহ সাদি, জামাল, বাদশাহ, আসাদুল্লাহ প্রমুখ।

সভায় বক্তরা বলেন উন্নত বিশ্ব প্রতিনিয়ত কার্বন নিঃসরণ করছে। ধনী ও শিল্পোন্নত দেশগুলোর বিলাসী জীবনযাপনের খেসারত দরিদ্র ও অনুুন্নত দেশগুলোকে দিতে হচ্ছে। কার্বন নিঃসরণের জন্য দায়ী দেশগুলোকে ক্ষতিগ্রস্ত দেশের মানুষকে ক্ষতিপূরণ দিতে বাধ্য করতে হবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ডিজাইন ও কারিগরি সহযোগীতায়- সুন্দরবন আইটি লিমিটেড